Focus News Politics Whole Country

কাউনিয়ায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক:
নানা আয়োজনের মধ্যদিয়ে লড়াই-সংগ্রাম, গৌরব, ঐতিহ্য ও সাফল্যবহ বাংলাদেশ ছাত্রলীগ এর ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ ও পূর্ণমিলনী করেছে কাউনিয়া উপজেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (জানুয়ারি) দুপুরের জাতীয় সঙ্গীতের তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচীর সূচনা ঘটে। এরআগে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয়।

পরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা শেষে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ রাস্তা ঘুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনছার আলী, সাধারণ সম্পাদক দিলদার আলী, মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আমীন আনছারী প্রমূখ।

এছাড়াও আয়োজনে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের জেলা, উপজেলা, ইউনিয়ন ও কলেজ শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related posts

বিএসএফ’র গুলিতে গুলিবিদ্ধ নিখোঁজ বাংলাদেশীর মরদেহ উদ্ধার

admin

কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীদের কর্মবিরতী

admin

জিও ব্যগে বালুর পরির্বতে কাঁদা, রৌমারীতে এলাকাবাসীর বিক্ষোভ

admin

Leave a Comment