Whole Country

রৌমারীতে প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ফোন চোরচক্রের ৪ সদস্য আটক

রৌমারী প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারীতে তথ্য প্রযুক্তির ব্যবহার করে শতাধিক সিম, ১১টি মোবাইল ফোন ও ২টি হাত ঘড়িসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। মঙ্গলবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রৌমারী সদর ইউনিয়নের ইছাকুঁড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার পশ্চিম ইছাকুড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে আয়নাল হক (২০), আব্দুর রাজ্জাকের ছেলে জিয়ারুল হক (২৩), নুর ইসলামের ছেলে বাবু মিয়া (২১) ও মৃত আব্দুল শহিদের ছেলে আলমগীর (২০)।

রৌমারী থানার এস আই আ.মতিন জানান,গত দুইমাস ধরে একটি চক্র রাতের বেলা উপজেলার বিভিন্ন গ্রামেরচুরি করে আসছিল। এ ঘটনায় রৌমারী থানায়একাধিক অভিযোগ করেন। এসব অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির ব্যবহার করে চোর সনাক্ত করে ওই চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে চোরাই ১১টি মোবাইল ফোন, ২টি হাত ঘড়ি ও শতাধিক সিম উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্য মতে, চুরি করে বিক্রয় করা আরও দুটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

এ ব্যপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম জানান, আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Related posts

কুড়িগ্রামে কৃষি নির্ভর হতদরিদ্র পরিবারের নারীদের মাঝে গরু বিতরণ

admin

উলিপুরে পরিবারের সকলকে অচেতন করে দূর্ধর্ষ চুরি

admin

কাউনিয়ায় মিমাংসিত জায়গায় ঘর নির্মাণ নিয়ে গুঞ্জন!

admin

Leave a Comment